নারী নির্যাতন
- মোহাম্মদ ইরফান ২৮-০৪-২০২৪

পুরুষ হে তুই,করছিস কি?
বীরপুরুষের বেশ ধরে?
নারী প্রহার করছিস ক্যান
বিষ খেয়ে তুই না মরে?

তোর ঘরে দ্যাখ,তোর মা আছে
সে-ও নারী,
জন্ম দিয়ে রাখছে তোরে,করছে লালন,
যায়নি ছাড়ি
সব নারী তোর মায়ের জাতি,মায়ের সাথি
ক্যান নাই তোর হুশ?
তুই তো কাপুরুষ!!

তোর ঘরে তোর বোনও আছে
স্ত্রী-জাতি
চিনিস তাকে?
তোর একমাত্র খেলার সাথি
কারো কাছে না পেলেও,তার কাছে যে
সবই পেতি
সব নারী সেই বোনের বংশ,মাতৃ অংশ
হয়নি আজো হুশ?
তুই তো অমানুষ!!

তোর দাদীমা,নানি,ফুফু,তোর খালাম্মা
সব তো নারী
যে নারী তোর সঙ্গি হল,
কি পেয়েছিস তাকে মারি?
ভীতুর শালা,পুরুষ না তুই,আস্তা পিচাস
নারীর গায়ে হাত তোলে ক্যান মহান দেখাস?
তুই কি আসল নর?
মার শালাকে চড়!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।